জাগির হোসেনের পরিবারের পাশে বিএনপি কেন্দ্রীয় নেতৃবৃন্দ

ইমরান আল মাহমুদ :

কক্সবাজারের উখিয়ার জালিয়াপালং ইউনিয়নের ১নং ওয়ার্ড বিএনপি কর্মী জাগির হোসেনের পরিবারের খোঁজখবর ও ইফতার সামগ্রী বিতরণ করেছে বিএনপি নেতৃবৃন্দ।

শনিবার দুপুরে বিএনপির চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান শামীমের নেতৃত্বে জেলা বিএনপি, উপজেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দরা পাইন্যাশিয়া এলাকায় গত ৭ই নভেম্বর আইনশৃঙ্খলা বাহিনীর গুলিতে নিহত জাগির হোসেনের পরিবারের সাথে সাক্ষাৎ করতে যান। এসময় নিহতের ছোট দুই শিশু ও স্ত্রীর খোঁজখবর নেন নেতৃবৃন্দরা।

ইফতার সামগ্রী প্রদান ও সাক্ষাৎ শেষে বিএনপির কেন্দ্রীয় কমিটির চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান শামীম বলেন,”আমাদের গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলনে জাগির হোসেন আইনশৃঙ্খলা বাহিনীর গুলিতে নিহত হয়েছে। আমরা এটার তীব্র নিন্দা জানাচ্ছি। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে আমরা ইফতার সামগ্রী প্রদান ও পরিবারের খোঁজখবর নিতে এসেছি। সে বিএনপি পরিবারের একজন সদস্য ছিলো। তার পুরো পরিবারের দায়িত্ব আমরা নিয়েছি। আজীবন তাদের পাশে বিএনপি রয়েছে।”

এসময় কক্সবাজার জেলা বিএনপির সভাপতি শাহজাহান চৌধুরী, সাধারণ সম্পাদক শামীম আরা স্বপ্না, সহ সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম, এম মোকতার আহমদ সহ জেলা যুবদল, স্বেচ্ছাসেবকদল, ছাত্রদল সহ অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

নিহত জাগির হোসেনের পরিবারের নিয়মিত খোঁজখবর নেওয়ার জন্য উখিয়া উপজেলা বিএনপির সভাপতি সরওয়ার জাহান চৌধুরী, সাধারণ সম্পাদক সোলতান মাহমুদ চৌধুরী ও জেলা বিএনপি সদস্য নুরুল আমিন চৌধুরীর প্রতি ধন্যবাদ জানান কেন্দ্রীয় ও জেলার নেতৃবৃন্দরা। ভবিষ্যতে নিহতের পরিবারের সদস্যদের পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেন তারা।